বাংলাদেশ

অটোচালক নিহত

নোয়াখালীতে বাসচাপায় নিহত হয়েছেন অটোচালক

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে বাসচাপায় এক সিএনজি অটোরিকশা চালক (৩২) নিহত হয়েছেন। ঘটনায় সিএনজিতে থাকা আরও দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। ঘটনায় গাড়ি দুটি আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত ৯টার দিকে মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট সংলগ্ন অনন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ও আহতদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে জেলা শহর মাইজদী থেকে ‘সুগন্ধা দ্রুতযান সার্ভিস’ একটি যাত্রীবাহী বাস চৌমুহনী চৌরাস্তার উদ্দেশ্যে ছেড়ে যায়। পথে রাত ৯টার দিকে বাসটি মাইজদী-চৌমুহনী সড়কের নোয়াখালী পৌরসভা গেইট এলাকায় পৌঁছে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশাকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজিটি বাসের নিছে ডুকে ধুমড়েমুছড়ে গিয়ে ঘটনাস্থলে সিএনজি চালক (৩২) নিহত ও দুই যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে একজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার ও গাড়ি দুটি আটক করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ করা হবে।

মন্তব্য

আপনার ইমেইল প্রচার করা হবে না.

All Replys