রাশিফল

কুম্ভের পরিশ্রম বৃশ্চিকের রাগ

জেনে নিন আজকের রাশিফল।


মেষ: পুরানো পাওনা পেতে বেগ পেতে হবে। কর্মের জায়গায় হিসাব নিয়ে গণ্ডগোল। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন।

বৃষ: উপার্জনের ভাগ্য ভাল ও আর্থিক উন্নতি থাকবে। সারা দিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকে অশুভ। অযথা কোনও ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন।

মিথুন: সকাল থেকে আইনি ঝামেলায় খরচ বাড়তে পারে। কর্ম স্থানে নিজেকে খুব অসহায় মনে হতে পারে।পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। মনের মতো মানুষের দেখা পাবেন।  

কর্কট: মানসিক দিক দিয়ে একটু চঞ্চল ভাব থাকতে পারে। সামাজিক কারণে সুনাম বাড়তে পারে। পড়াশোনার জন্য কোনও ভাল যোগাযোগ। গবেষণার দিকে আজ সাফল্য আসতে পারে। আজ একটু সাবধানে চলাফেরা করা দরকার, বিপদের আশঙ্কা আছে।

সিংহ: ভালো কাজের পুরস্কার পারেন। প্রেমের কারণে গুরুজনের সঙ্গে অশান্তি। জলপথে বিপদ আসতে পারে। ব্যবসায়ের দিকে সাফল্য আসতে পারে।

কন্যা: ব্যবসায়ের ক্ষেত্রে অতিরিক্ত লোভের কারণে বিপদ হতে পারে। দুপুরের পরে কাজের জন্য অতিরিক্ত ব্যস্ত হতে হবে। অবিবাহিতদের বিয়ের  বিষয়ে আলোচনা শুরু হতে পারে।

তুলা: ভাই –বোন কোনও বিবাদ বাড়তে পারে। ব্যবসায়ের জায়গায়  চুরি থেকে সাবধান। প্রেমের  ক্ষেত্রে কোনও যোগাযোগ আসতে পারে।

বৃশ্চিক: দাঁতের যন্ত্রণা বাড়তে পারে। ব্যবসায়ের দিকে বাড়তি কোনও লাভ আসতে পারে। বন্ধুর জন্য কোনও কারণে রাগ বাড়তে পারে।

ধনু: গাড়ি চালকদের আজ একটু বিপদের আশঙ্কা। নীতির দিক দিয়ে কোনও কিছু ভুল হতে পারে। ব্যবসার দিকে একটু চাপ বৃদ্ধি। প্রিয়জনের থেকে স্নেহ পেতে পারেন।চিকিৎসার জন্য অর্থ ব্যয় বৃদ্ধি।

মকর: আজ কোনও খারাপ পরিস্থিতির চাপে পড়তে পারেন। পরিবারে কারও ব্যবহারে আপনার ক্ষোভ  হতে পারে। সারাদিন ব্যয়ের পরিমাণ বেশি থাকবে। শত্রুরা চক্রান্তে জিততে পারবেনা।

কুম্ভ: ব্যবসায় লাভের আশা রাখলে গুরুজনদের কথা মেনে চলতে হবে। আজ সারা দিন অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। হঠাৎ মনের মত খাবারের থালা সামনে পেতে পারেন।

মীন: কোনও ছোট্ট অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা। আজ সারা দিন ব্যবসায়িক উদ্বেগ খুব বেশি থাকবে এবং তাতে সফল হবেন। নিজের অভিজ্ঞতার বিকাশ আজ বেশি না দেখানোই মঙ্গল জনক।

মন্তব্য

আপনার ইমেইল প্রচার করা হবে না.

All Replys